Adidas-এর নতুন জার্সি গায়ে বিরাট-স্মৃতিদের ছবি প্রকাশ্যে এলো, জানুন কত দাম ও কোথায় পাবেন জার্সি

সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) বিশ্ব অ্যাথলেটিক পণ্য সংস্থা অ্যাডিডাসের (Adidas) সাথে পাঁচ বছরের চুক্তি করেছে। দুইদিন আগে তিন ফরম্যাটেরই নতুন জার্সি সামনে এনেছে বিসিসিআই। আজ প্রকাশ্যে এলো সেই নতুন জার্সি পড়ে ভারতীয় পুরুষ এবং মহিলা দলের খেলোয়াড়দের ছবি।

কিছুদিন আগে থেকেই ভারতীয় ক্রিকেটারদের অনুশীলনরত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়। এছাড়াও দুইদিন আগেই অ্যাডিডাসের নতুন জার্সি সামনে আনা হয়েছিল ঠিকই কিন্তু তার দাম, খেলোয়াড়দের সেই জার্সি গায়ে কেমন লাগবে কিছুই ধারণা ছিল না। তবে তিন দাগ-ওয়ালা জার্সি দেখে খুশি হয়েছিল ভারতীয় ক্রিকেট ভক্তরা।

আজ সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল পোষ্টের মাধ্যমে জার্সি গায়ে খেলোয়াড়দের ছবি প্রকাশ্যে আনলো বিসিসিআই (BCCI)। নতুন জার্সি গায়ে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও বিরাট কোহলিকে (Virat Kohli) বেশ ভালোই দেখাচ্ছে। এছাড়াও অ্যাডিডাসের অফিসিয়াল পোষ্টারও প্রকাশ্যে আসে, যার মধ্যে উপরিউক্ত তিন জন ক্রিকেটারসহ ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর, স্মৃতি মান্ধানা (Smriti Mandhana) ও রেনুকা সিং ঠাকুরের ছবি রয়েছে।

অ্যাডিডাস অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া হয়েছে জার্সিগুলির দাম। তিন ফরম্যাটের জার্সির দাম রাখা হয়েছে ভারতীয় মূল্যে ৪৯৯৯ টাকা এবং প্যান্টগুলির দাম ৪৫৯৯ টাকা। এছাড়া ওয়ানডে রেপ্লিকা জার্সির দাম রয়েছে ২৯৯৯ টাকা এবং ফ্যান জার্সির দাম ৯৯৯ টাকা।