IND vs ENG: আজ ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় টেস্টের দ্বৈরথ, জানুন কেমন হবে এই ঐতিহাসিক ম্যাচের পিচ?

এই তৃতীয় টেস্টের পিচ কেমন হবে, সেই নিয়ে চিন্তিত ছিলেন দুইদলের ক্রিকেটপ্রেমীরা। পিচে স্পিন বেশি হবে নাকি পেস বেশি হবে, সেই নিয়ে চিন্তিত দলের কোচও। এবার জানতে পাওয়া গেল কেমন হবে, তৃতীয় টেস্টের পিচ।

আজ থেকে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের (India vs England Test Series) তৃতীয় টেস্ট ম্যাচটি (India vs England 3rd Test)। রাজকোটে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। যার জন্য সেখানে প্রস্তুতি সারছে উভয় দল। এই টেস্ট ম্যাচটি দুই দলের জন্যই একটি অন্যতম চ্যালেঞ্জ। কারণ, এই টেস্টটি জিতলেই, সেই দল সিরিজে অনেকটা এগিয়ে যাবে। এই ম্যাচটি শুরু হবে আজ সকাল ৯:৩০ টায়।

এই তৃতীয় টেস্টের পিচ কেমন হবে, সেই নিয়ে চিন্তিত ছিলেন দুইদলের ক্রিকেটপ্রেমীরা। পিচে স্পিন বেশি হবে নাকি পেস বেশি হবে, সেই নিয়ে চিন্তিত দলের কোচও। আজ জানতে পাওয়া গেল, ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় টেস্ট ম্যাচে পিচ কেমন হবে। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়ার এক সূত্র থেকে জানা গেছে, বৃহঃস্পতিবার থেকে শুরু এই টেস্টের পিচ ব্যাটারদের জন্য খুব ভালো হতে চলেছে।

সূত্র থেকে জানা গেছে, তৃতীয় টেস্টের জন্য পুরো সমান পিচ করছে বিসিসিআই (BCCI)। এখানে বোলারদের পক্ষে একটু সমস্যা দেখা হবে। তবে ব্যাটারদের জন্য বেশ সুবিধায় হবে এই পিচে। ভক্তরা আশা করছেন, ম্যাচটিতে অনেক বেশি রানের খেলা হবে। সুতরাং, অনেক তারকাকেই বড় রানের ইনিংস খেলতে দেখা যাবে। এছাড়া ম্যাচটি ৪-৫ দিন পর্যন্ত যেতে পারে।

লাইভ কোথায় দেখবেন?

বাকি দুটি ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় টেস্টটি টিভিতে দেখতে স্পোর্টস-১৮ নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে নজর রাখতে হবে। তার জন্য ওই চ্যানেল আপনার টিভিতে থাকাটা আবশ্যক। এছাড়া মোবাইলে দেখতে হলে জিও সিনেমা অ্যাপ রেজিস্টার করতে হবে। এখানে বিনামূল্যে ম্যাচ দেখার সুবিধা পাবেন তারা।