ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল বাছলেন হরভজন সিং, রয়েছে কিছু অবাক করা নতুন নাম

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) ফাইনালে লজ্জাজনক হারের পর ভারতীয় দলকে একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়েছে। এরপর জুলাই মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে ভারতীয় ক্রিকেট দল। এই সফরে ভারতীয় দলে আসতে পারেন একাধিক তরুণ ক্রিকেটার। সম্প্রতি হরভজন সিং (Harbhajan Singh) ওয়েস্ট ইন্ডিজ সফরে সম্ভাব্য ভারতীয় টি-টোয়েন্টি দল নিয়ে নিজের ভাবনা প্রকাশ করলেন।

ভারতীয় ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজ সফরে ২ টি টেস্ট ৩ টি ওয়ানডে ও ৫ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। ৩ আগস্ট থেকে এই টি-টোয়েন্টি সিরিজটি শুরু হবে। এর মধ্যেই ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং ভারতের সম্ভাব্য টি-টোয়েন্টি দল নিয়ে নিজের মতামত প্রকাশ করলেন। তিনি এই গুরুত্বপূর্ণ সিরিজের জন্য দলে একাধিক তরুণ ক্রিকেটারদের সামনে রেখেছেন।

রোহিত শর্মা (Rohit Sharma)এবং বিরাট কোহলি (Virat Kohli) গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে আর টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতের হয়ে খেলছেন না। এর ফলে ভারতের টি-টোয়েন্টি সিরিজগুলোতে এখন হার্দিক পান্ডিয়া নেতৃত্বে দিচ্ছেন। হরভজন তার দলে এই বছর আইপিএলের সমস্ত শীর্ষস্থানীয় সফল ক্রিকেটারদের বেছে নিয়েছেন এবং দলে ৬ জন আন্তর্জাতিক ম্যাচ না খেলা ক্রিকেটারদের অন্তর্ভুক্ত করেছেন।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য হরভজন সিং-এর ভারতের টি-টোয়েন্টি দল:

শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, রুতুরাজ গায়কওয়াড়, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, রিঙ্কু সিং, তিলক বার্মা, হার্দিক পান্ডিয়া (c), অক্ষর প্যাটেল, জিতেশ শর্মা, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, হর্ষিত রানা, আকাশ মাধওয়াল