পোশাকের জন্য বিরাট কোহলির রেস্তোরাঁয় প্রবেশ করতে দেওয়া হলো না ব্যক্তিকে, ভিডিও সামনে আসতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) এখন ক্রিকেট মাঠের থেকে দূরে রয়েছেন । ২০২৩ বিশ্বকাপের ফাইনালে (World Cup Final 2023) ভারতের পরাজয়ের পর আর কোনও ম্যাচ খেলেননি বিরাট। তবে এর পরেও আলোচনায় এসেছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা পতিতা পরিহিত এক ব্যক্তি দাবি করেছেন যে তিনি বিরাট কোহলির রেস্টুরেন্টে প্রবেশ করতে পারেননি। তাঁর দাবি, এর কারণ ছিল তাঁর পোশাক। বিরাটের রেস্টুরেন্ট ওয়ান ৮ কমিউন (One8 Commune) মুম্বাইয়ের জুহু এলাকায় অবস্থিত। ভিডিওতে দেখা যায়, তিনি রেস্টুরেন্টের বাইরে দাঁড়িয়ে নিজের কথা বলছেন। খবরে বলা হয়েছে, দাবি করা ব্যক্তি তামিল বংশোদ্ভূত সোশ্যাল মিডিয়ায় প্রভাবশালী।

ভিডিওতে ওই ব্যক্তিকে বলতে শোনা যায় যে তিনি মুম্বাই পৌঁছেছেন এবং সরাসরি তার হোটেলে (জেডাব্লু ম্যারিয়ট) যান, যেখানে তিনি চেক ইন করেন। এরপর কোনো সময় নষ্ট না করে তিনি চলে যান ওয়ান৮ কমিউন জুহুতে। তবে তিনি দাবি করেছেন যে তিনি যে পোশাক পরেছিলেন তার কারণে কর্মীরা তাকে রেস্টুরেন্টে প্রবেশ করতে বাধা দেয়নি। রেস্টুরেন্টের ড্রেস কোডের সাথে তার পোশাক না মানায় কর্মীরা তাকে রেস্টুরেন্টে প্রবেশ করতে বাধা দেয় বলে অভিযোগ রয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে মানুষ তাদের প্রতিক্রিয়াও জানাচ্ছে। কিছু লোক বলে যে রেস্তোঁরাটির একটি ড্রেস কোড রয়েছে এবং এটি অনুসরণ করা উচিত। একই সঙ্গে ঐতিহ্যবাহী পোশাক পরার কারণে প্রবেশ করতে না দেওয়ায় সমালোচিত হন বিরাট।

দেখুন সেই ভিডিওটি –