CSK-কে অভিনন্দন? নাকি ইঙ্গিত দিয়ে RCB-কে খোঁচা? গম্ভীরের টুইট ঘিরে শুরু হয়েছে জল্পনা

গতকাল গুজরাট টাইটান্সকে (Gujarat Titans) হারিয়ে আইপিএলের খেতাব নিজেদের নাম করে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এই নিয়ে মোট পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হয় চেন্নাই। সেইজন্য অনেকেই সিএসকেকে অভিবাদন জানিয়েছেন। ঠিক তেমনই লখনউ সুপার জায়েন্টসের মেন্টর গৌতম গম্ভীরও (Gautam Gambhir) ট্যুইট করে সিএসকে অভিবাদন জানিয়েছেন, কিন্তু এই অভিবাদনকে অনেকেই খারাপ চোখে দেখছেন।

গৌতম গম্ভীর আজ সকালে ট্যুইট করে জানিয়েছেন, “অভিনন্দন সিএসকে! একটা ট্রফি জয় যেখানে কঠিন কাজ, ৫ টা জেতা সত্যিই অবিশ্বাস্য!” এই ট্যুইটটিকে ঘিরে অনেকরকম বিপত্তির সৃষ্টি হয়েছে ক্রিকেট মহলে। বহু সমালোচনার শিকার হয়েছে এই ট্যুইট। ধোনিকে অভিনন্দন জানিয়েছেন নাকি তার সাথে আরসিবিকে খোঁচা মেরেছেন গম্ভীর এই নিয়ে নানা মানুষের কাছে নানা মত রয়েছে।

একচেটিয়া আরসিবি ভক্তরা মনে করছেন আরসিবি কোনোদিন ট্রফি জেতেনি বিষয়টিকে কটাক্ষ করে গম্ভীর এই ব্যাপারে বিরাট কোহলিকে (Virat Kohli) কটাক্ষ করেছেন। এমনকি অনেক বিরাটভক্তরা গম্ভীরের ট্যুইটে তাকে এই বিষয়টি নিয়ে রীতিমতো কটুক্তি করেছে। আবার কারোর কাছে এটি অভিনন্দন জানানো বলেই মনে হয়েছে। গম্ভীর কোনদিক থেকে একথা বলেছেন সে স্বয়ং গম্ভীরই জানেন।

আমরা সকলেই দেখেছি এরআগে গম্ভীর এবং বিরাটের মধ্যে বাক্যবিরোধ হয়েছে অনেক কয়েকবার। সেইদিক থেকে দেখলে গেলে হয়তো আরসিবিকে খোঁচা মেরে ব্যাঙ্গও করতে পারেন গম্ভীর। আবার ধোনির অধিনায়কত্বে ভারতীয় দলে অনেকদিন খেলেছেন গম্ভীর, সেইক্ষেত্রে ধোনির জন্য সিএসকেকে অভিবাদনও জানাতে পারেন তিনি।