৪ জন প্রাক্তন ভারতীয় CSK প্লেয়ার, যাদের মধ্যে একজনকে দলে নিতে পারে টেক্সাস সুপার কিংস

চেন্নাই সুপার কিংসের (CSK) সহকারী দল হিসাবে টেক্সাস সুপার কিংস (TSK) মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগে (MLC) ইতিমধ্যেই নিজেদের জায়গা করে নিয়েছে। এই মরসুমে মেজর লিগে তারা ৯ জন বিদেশি ক্রিকেটারকে দলে নেবে। এখনও পর্যন্ত ৮ জন বিদেশি ক্রিকেটারকে টেক্সাস সুপার কিংস সই করিয়েছে তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন ফাফ ডুপ্লেসিস (Faf du Plessis), ডোয়েন ব্রাভো (Dwayne Bravo), আম্বাতি রায়ডু (Ambati Rayudu)। তাই মনে করা হচ্ছে নবম বিদেশি ক্রিকেটারও চেন্নাই সুপার কিংস-এর কোনো প্রাক্তন ক্রিকেটারই হবেন। এইরকম ৪ ক্রিকেটারকে নিয়ে আলোচনা করা হলো যারা এই বছর মেজর লিগে টেক্সাস সুপার কিংসের হয়ে খেলতে পারেন।

সুরেশ রায়না(Suresh Raina): প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটসম্যান সুরেশ রায়না চেন্নাইয়ের হয়ে আইপিএলে দীর্ঘদিন নিজেদের অবদান রেখেছেন। সম্প্রতি লঙ্কা প্রিমিয়ার লিগের নিলামে সুরেশ রায়নার অংশ নেওয়ার বিষয়ে গুঞ্জন ওঠে। তবে এই নিলামে তার নাম ঘোষণা হয়নি। অনেকেই মনে করছেন টেক্সাস সুপার কিংসের পক্ষ থেকে সুরেশ রায়না ইতিমধ্যেই প্রস্তাব পেয়েছেন।

রবিন উথাপ্পা(Robin Uthappa): কলকাতা নাইট রাইডার্সের গুরুত্বপূর্ণ সদস্য হিসাবে থাকলেও উথাপ্পা ২০২২ সালে আইপিএল থেকে অবসর নেওয়ার আগে দু’বছর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। অবসর নেওয়ার পর তিনি লেজেন্ডস লিগ ক্রিকেটে ইন্ডিয়া মহারাজার হয়ে অংশগ্রহণ করেন। এছাড়াও উথাপ্পা ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টিতে দুবাই ক্যাপিটালসে যোগদান করেন। এরপর টেক্সাস সুপার কিংসের হয়ে যোগ দিতেই পারেন রবিন উথাপ্পা।

হরভজন সিং( Harbhajan Singh): ভারতের অন্যতম সফল অফ স্পিনার হরভজন সিং ইতিমধ্যেই আইপিএল এবং আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। এখন তিনি লেজেন্ডস লিগে ইন্ডিয়া মহারাজার হয়ে খলে‌ন। এছাড়াও হরভজন গ্লোবাল টি-টোয়েন্টি কানাডার ব্রাম্পটন উলভস দলের হয়েও অংশগ্রহণ করতে চলেছেন। তাই এই অভিজ্ঞ ক্রিকেটারকে দলে নিতে পারে টিএসকে।

মুরলি বিজয় (Murali Vijay): দীর্ঘদিন ধরে জাতীয় দলে সুযোগ না আসায় এই বছরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মুরলি বিজয়। তিনি মূলত বিভিন্ন দেশের লিগে অংশগ্রহণ করতে চেয়েছিলেন। চেন্নাই সুপার কিংসের এই ব্যাটসম্যান দীর্ঘদিন ধরে আইপিএলে গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন। এবার টিএসকেতেও হলুদ জার্সিতে মুরলি বিজয়কে দেখা যেতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।