Devon Conway: IPL জয়‌ উৎযাপন করতে গিয়ে‌ ফ্লাইট মিস! মজার ঘটনা প্রকাশ করলেন CSK ওপেনার

এইবছর আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংস (CSK) মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নেতৃত্বে পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হয়। চেন্নাইয়ের হয়ে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) শেষ ওভারে ব্যাট হাতে অবিশ্বাস্য পারফরম্যান্স এখনও সকলের মনে জায়গা করে আছে। অন্যদিকে ফাইনাল সহ সমগ্র মরসুমে চেন্নাইয়ের ওপেনার ডেভন কনওয়ে (Devon Conway) অসাধারণ পারফরমেন্স করেন। এবার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কনওয়ে আইপিএল ফাইনালে জয়ের আনন্দের অভিজ্ঞতা সকলের সঙ্গে ভাগ করে নিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ডেভন কনওয়ে ২০২৩ আইপিএলে চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়ন হওয়ার পর সেই জয়ের উদযাপন নিয়ে অজানা তথ্য সামনে আনলেন। তিনি বলেন, “সময়টা খুব উন্মাদনার মধ্য দিয়ে কেটেছিলো। এর জন্য বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার নির্দিষ্ট সময়ে ফ্লাইট ধরতে পারেননি। মঈন আলী (Moeen Ali) এবং তার পরিবার বাড়ি ফেরা একদিন পিছিয়ে দেয়।”

কনওয়ে আরও বলেন, ” এরিক সিমন্স (বোলিং পরামর্শদাতা) তার ফ্লাইট বাতিল করতে বাধ্য হন। ডোয়াইন প্রিটোরিয়াসের পরিবার কোনোভাবে সময়মতো ফ্লাইট ধরতে পারলেও তিনি থেকে যান। আমরা সকাল পর্যন্ত টিম রুমে বসে উদযাপন করি। এই সবকিছুর মধ্যমণি ছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সকালের খাবার খেতে যাওয়া বা বাকিরা বিছানায় ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত আমারা অসাধারণ সময় কাটিয়েছি।”

নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ডেভন কনওয়ে এইবছর চেন্নাইয়ের হয়ে আইপিএলে দুর্দান্ত মরসুম কাটিয়েছেন। ফাইনালে ওপেনিং করতে এসে তিনি ২৫ বলে গুরুত্বপূর্ণ ৪৭ রান করেন। এই ম্যাচে প্লেয়ার অফ দ্যা ম্যাচ হন কনওয়ে। আইপিএলে ১৬ টি ম্যাচে ৬৭২ রান করে এইবছরের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।