টেস্ট ক্রিকেটকে অবসর জানিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন ওয়ার্নার, সাফল্যের সমস্ত ক্রেডিড দিলেন স্ত্রীকে

অস্ট্রেলিয়া দীর্ঘ সময় ধরে বিশ্ব ক্রিকেটককে একাধিক তারকা ব্যাটসম্যানদের উপহার দিয়েছে। তাদের মধ্যে অন্যতম ডেভিড ওয়ার্নার (David Warner) সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। এবার সোশ্যাল মিডিয়ায় এই অজি ব্যাটসম্যান নিজের স্ত্রীর উদ্দেশ্য আবেগপ্রবণ বার্তা পোস্ট করলেন।

গত বছর বিশ্বকাপে (World Cup 2023) অস্ট্রেলিয়া দুরন্ত লড়াই চালিয়ে ফাইনালে জায়গা করে নেয় এবং ভারতকে হারিয়ে ষষ্ঠবারের মতো চাম্পিয়ন হয়। আজিদের হয়ে ডেভিড ওয়ার্নার ওপেনার হিসাবে এই টুর্নামেন্টে ২ টি শতরানের সঙ্গে ১১ ম্যাচে মোট ৫৩৫ রান সংগ্রহ করেছিলেন। সম্প্রতি পাকিস্তানের বিপক্ষে ঘরের মাটিতে ৩ ম্যাচের টেস্ট সিরিজের পর এই তারকা অস্ট্রেলিয়ান ক্রিকেটার সমস্ত ফরম্যাট থেকে বিদায় নিয়েছেন।

এবার নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারের (Candice Warner) সঙ্গে ছবি পোস্ট করে ডেভিড ওয়ার্নার স্ত্রী প্রতি নিজের আবেগ প্রকাশ করলেন। তিনি লেখেন, “অনেক আবেগ নিয়ে লিখছি। সত্যি বলতে তুমি আমার এতদূর আসার কারণ। সাহসিকতার সঙ্গে তুমি প্রতিবন্ধকতাগুলোর বিপক্ষে রুখে দাঁড়াতে শিখিয়েছো। তোমার সীমাহীন সমর্থনের জন্য আমি কৃতজ্ঞ এবং আশাবাদী ভাবনাচিন্তার আমাকে অনুপ্রাণিত করেছে।”

ওয়ার্নার আরও লেখেন, “আমার প্রতি তোমার অটল বিশ্বাস এগিয়ে যাওয়ার শক্তি দিয়েছে। এই ভালবাসা বারবার তোমার সৌন্দর্যকে তুলে ধরেছে। আমি যখন পরিবারের থেকে দূরে থাকতাম তখনও তুমি ক্রমাগত আমাদের মেয়েদের দেখাশোনা করেছো। কখনও বলোনি তোমার পক্ষে পরিবার সামলানো কঠিন হয়ে যাচ্ছে। আমাদের ৩ সুন্দরী কন্যার জন্য তোমার চেয়ে ভালো রোল মডেল আর কেউ নেই। আমি তোমাকে আমার জীবনে পেয়ে ধন্য এবং আমি সবসময় তোমার পাশে থাকবো। আমি তোমাকে অনেক ভালোবাসি।”