চার বছর পর আবার ফিরছে BCCI বার্ষিক পুরস্কার, জানুন আগামীকাল কোথায় লাইভ দেখা যাবে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান

করোনা ভাইরাসের প্রকোপ বাড়তেই বন্ধ হয়ে গিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) কর্তৃক বার্ষিক পুরস্কারের অনুষ্ঠান (BCCI Annual Awards 2023) । প্রায় চার বছর ধরে দেখা নেই এই ইভেন্টের। কিন্তু চারবছর পর আবারও হতে যাচ্ছে এই ইভেন্ট। ২৩ জানুয়ারি তথা আগামীকাল অনুষ্ঠিত হতে চলেছে এই বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

আগামীকাল হায়দ্রাবাদে অনুষ্ঠিত হতে চলেছে এই অনুষ্ঠান। ২৫ জানুয়ারি থেকে এই হায়দ্রাবাদের মাটিতেই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলবে ভারত। তার দুইদিন আগেই এই শহরেই অনুষ্ঠিত হবে ওই ইভেন্ট, যাতে ক্রিকেটারদের সেখানে উপস্থিত হতে সুবিধা হয়। সবথেকে বড় খবর যা উঠে আসছে, তা হল ইংল্যান্ডের ক্রিকেটাররা সেই ইভেন্টে উপস্থিত থাকবেন।

আজ খবর উঠে এল, আগামীকাল কখন শুরু হবে বিসিসিআই কর্তৃক পুরস্কার বিতরণী ইভেন্ট এবং ভক্তরা কোথায় থেকে এর লাইভ দেখতে পাবেন। ক্রিকেটভক্তদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, আগামীকাল ভারতীয় সময় সন্ধ্যে ঠিক ৬ টা থেকে অনুষ্ঠিত হবে এই ইভেন্ট। এবারের পুরস্কার সংগ্রাহকদের তালিকা বড় হওয়ায় অনেক সময় ধরে এই ইভেন্ট চলবে বলে আশা করা হচ্ছে। এদিকে এই ইভেন্টটি লাইভ দেখতে হলে আপনাকে নজর রাখতে হবে জিও সিনেমার উপর। সেখানে বিনামূল্যে দেখতে পাবেন এই ইভেন্ট।

শেষবারের মতো এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল ২০২০ সালে মুম্বাইয়ে। সেইবছর ‘পলি উমরিগড় পুরস্কার’-এ পুরস্কৃত হয়েছিলেন ভারতীয় পুরুষ দলের শীর্ষ পেসার জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। এছাড়া মহিলা বিভাগে ওই পুরস্কারে পুরস্কৃত হয়েছিলেন পুনম যাদব (Poonam Yadav)। এবারে কে বা কারা এই পুরস্কারের দাবীদার হন, সেটাই দেখার বিষয় ক্রিকেটপ্রেমীদের জন্য।