একবছর পর আবার দলে‌ রোহিত-বিরাট, ফিরেছেন সঞ্জুও, আফগানিস্তান সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা ভারতের

সমাপ্ত হয়েছে ভারতের দক্ষিণ আফ্রিকা সফর, এবার আজ প্রকাশিত হয়েছে আফগানিস্তানের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজের (India vs Afghanistan 3 Match T20I Series) জন্য ভারতের স্কোয়াড। ১১ তারিখ থেকে শুরু হবে সিরিজটি। তবে এই সিরিজের জন্য অপেক্ষা করে থাকতে পারছেন না ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কারণ প্রায় ১৪ মাস পর আন্তর্জাতিক টি-২০ তে ফিরতে চলেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli)।

টি-২০ বিশ্বকাপের আগে (ICC T20 World Cup 2024) যে তারা ফিরবেন, এটা হয়তো অনেকের প্রত্যাশার বাইরে ছিল। কিন্তু বিসিসিআই প্রধান নির্বাচক অজিত আগারকর (Ajit Agarkar) কিছুদিন আগে রোহিত-বিরাটের সাথে বৈঠকে বসেছিলেন। তারপর থেকেই আভাস পাওয়া যাচ্ছিলো যে, আসন্ন আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজে ফিরতে চলেছেন দুই ভারতীয় কিংবদন্তী। কিন্তু আজ সেই খবর জানালো বিসিসিআই (BCCI)।

আসন্ন আফগানিস্তানের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজের জন্য ভারতের স্কোয়াড:

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, তিলক বর্মা, রিঙ্কু সিং, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, অর্শদীপ সিং, আবেশ খান ও মুকেশ কুমার।