ক্যারিয়ারের শেষ ম্যাচে আবেগপ্রবণ হয়ে পড়েন রায়ডু,‌ শেষে প্লেয়ারদের জড়িয়ে কাঁদতে থাকেন একনাগারে

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অভিজ্ঞ ব্যাটসম্যান আম্বাতি রায়ডু (Ambati Rayudu) ২০২৩ সালের আইপিএল ফাইনালের আগে অবসরের ঘোষণা করে দিয়েছেন। তিনি বলেছিলেন, ফাইনাল খেলার পর আইপিএল থেকে চিরতরে অবসর নেবেন তিনি। রায়ডুর আইপিএল ক্যারিয়ারের শেষ ম্যাচটি ছিল খুবই স্মরণীয়।

ষষ্ঠ শিরোপা জয়ের পর আইপিএল ক্যারিয়ারের ইতি টানলেন তিনি। রায়ডুর এর চেয়ে ভাল বিদায় আর হতে পারে না। এমন পরিস্থিতিতে ফাইনাল জেতার পর খুব আবেগপ্রবণ হয়ে মাঠে কাঁদতে শুরু করেন আম্বাতি। তার কান্নার একটি ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

রোমাঞ্চকর ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসকে (Gujarat Titans) ৫ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। এ নিয়ে পঞ্চমবারের মতো আইপিএলের শিরোপা জিতল চেন্নাই। সবাই জানে, এটাই ছিল রায়ডুর শেষ ম্যাচ। এমন পরিস্থিতিতে ম্যাচ শেষ হওয়ার পর খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে গিয়ে কাঁদতে শুরু করেন তিনি। তার আবেগপ্রবণ হওয়ার ভিডিও এবং ছবিও এখন ভাইরাল হচ্ছে। সিএসকের শিরোপা জয়ের লড়াইয়ে রায়ডু ৮ বলে ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৯ রান করেন।

৩৮ বছর বয়সী আম্বাতি রায়ডু তার আইপিএল ক্যারিয়ারে মোট ২০৪ টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ২৮.৩১ গড়ে ৪৩৩২ রান করেছেন। রায়ডুর আইপিএল ক্যারিয়ারে মোট ১টি সেঞ্চুরি ও ২২টি হাফ সেঞ্চুরি রয়েছে। আইপিএলে তার সেরা স্কোর অপরাজিত ১০০। রায়ডু ২০১০ সাল থেকে আইপিএলের অংশ। এই ১৩ বছরে তিনি ৬ বার আইপিএল ট্রফি জিতেছেন। রায়ডু তার পুরো আইপিএল ক্যারিয়ারে কেবল মাত্র মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন।