অবসর ভেঙে আবার CSK পরিবারে ফিরলেন রায়ডু ও ব্রাভো, সাথে আরো তারকা যোগ দিল টেক্সাস সুপার কিংসে

আমেরিকার নতুন টি-টোয়েন্টি লিগ, মেজর লিগ ক্রিকেট (Major League Cricket-এর‌) নজর কেড়েছে সবার। এই লেগেছে ছটি দলের মধ্যে দল রয়েছে KKR, MI, CSK এর মত আইপিএল দল গুলি দল। গত দুই দিনে লস এঞ্জেলাস নাইট রাইডার্স (Los Angeles Knight Riders) এবং এমআই নিউইয়র্ক (MI New York) মেজর লীগ ক্রিকেটের প্রথম সংস্করণের জন্য তাদের বিদেশি প্লেয়ারদের তালিকা ঘোষণা করেছে। অবশেষে আজ টেক্সাস সুপার কিংস (Texas Super Kings) তাদের বিদেশি প্লেয়ারদের নাম ঘোষণা করল।

তাদের বিদেশি খেলোয়াড়দের মধ্যে আছেন ডেভিড মিলার, ডেভন কনওয়ে, ডুয়েন ব্র্যাভো, গেরাল্ড কোয়েটজে, আম্বাতি রায়ডু, মিচেল সান্তনার, ড্যানিয়েল সাম্স। এই তালিকায় আরো কয়েকটি নাম জুড়বে বলে মনে করা হচ্ছে। তবে ভক্তরা সবচেয়ে অবাক হচ্ছে ব্রাভো এবং আম্বাতি রায়ডুর (Ambati Rayadu) নাম দেখে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) ব্রাভো (Dwayne Bravo) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বোলিং কোচ। কিন্তু টেক্সাস সুপার কিংসের তিনি একজন প্লেয়ার হিসেবে খেলবেন। অন্যদিকে এবছর ফাইনালের পরে আইপিএল থেকে অবসর ঘোষণা করেছেন রায়ডু। তবে তিনিও রীতিমতো অবসর ভেঙে আবার ক্রিকেটে ফিরে আসছেন। তবে এবার ভারতে নয় চেন্নাই সুপার কিংসের আমেরিকার দল, টেক্সাস সুপার কিংসে।

টেক্সাস মেজর লিগ ক্রিকেটের (MLC 2023) প্রথম সংস্করণে প্রথম ম্যাচ খেলবে লস এঞ্জেলাস নাইট রাইডার্সের (Los Angeles Knight Riders) বিরুদ্ধে। রাইডু এ বছর আইপিএলে খারাপ পারফরম্যান্স করলেও ফাইনালে তার ৮ বলে ১৯ রানের দৌলতে চেন্নাই ম্যাচে সুবিধা পেয়েছিল।